কোটি টাকা আত্মসাৎ: ই-কমার্স প্রতিষ্ঠান সফেটিকের বিরুদ্ধে মামলা

0

লোকসমাজ ডেস্ক॥ সফেটিক নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা কয়েকশ গ্রাহকের কোটি কোটি টাকা নিয়ে লাপাত্তা হয়েছে। ‌‌‌‌বিশেষ ছাড়ে মাত্র ৩০ দিনে কম দামে মোটরসাইকেল ও বিভিন্ন পণ্য দেওয়ার নামে কয়েকশ গ্রাহকের সঙ্গে এই প্রতারণা করেছে তারা।‌ সবশেষ চলতি মাসে পণ্যের বদলে টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও প্রতিষ্ঠানটির সিইও আজিজুল ইসলাম সানিসহ সংশ্লিষ্টরা গা ঢাকা দিয়েছেন।
বুধবার (২৩ মার্চ) কামরুল ইসলাম নামের একজন ভুক্তভোগী প্রায় দুই কোটি টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় সফেটিকের বিরুদ্ধে একটি অভিযোগ করেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) ভুক্তভোগীর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করেছে গুলশান থানা পুলিশ। ‌রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান মামলার বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, কামরুল ইসলাম নামের এক ভুক্তভোগীর করা মামলায় প্রতিষ্ঠানটির সিইও ও মালিক আজিজুল ইসলাম সানি ছাড়াও তার স্ত্রী, মা, বাবা, চাচা, ভাইসহ নয়জনকে আসামি করা হয়েছে।
মামলার আসামিরা হলেন- আজিজুল ইসলাম সানি (২৬), তার বড় ভাই আনিসুজ্জামান হিমেল (৩৫), সানির স্ত্রী ফাতেমা মরিয়াম শ্রেয়া (২৫), মা মিনা বেগম, চাচা জয়নাল আবেদীন, বোরহান উদ্দিন, গুলে নুর মিয়া নাবিল, ইব্রাহিম খলিল খোকন ও‌ আমিরুল ইসলাম রানা।‌
মামলায় বাদী অভিযোগ করেছেন, তিনিসহ ২৬ জন যুবককে মোটরসাইকেল দেওয়ার নাম করে সফেটিক নামের প্রতিষ্ঠানটি এক কোটি ৯৮ লাখ টাকার বেশি হাতিয়ে নিয়েছে। তারা এসব টাকা চাইতে গেলে বিভিন্ন সময়ে তাদের ভাড়া করা লোকজন দিয়ে হুমকি দিয়েছেন আজিজুল ইসলাম সানি।

Lab Scan