কোটচাঁদপুরে ভ্যানের উপরে পিকআপ, দুই শিশুসহ নিহত ৫

0

 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরচালিত ভ্যানে পিকআপের ধাক্কায় দুই শিশুসহ পাঁচ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুই শিশু ও এক নারী একই পরিবারের।  বৃহস্পতিবার (৪ মে ) বেলা ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো কোটচাঁদপুরের এলাঙ্গী গ্রামের তোরাব আলীর স্ত্রী শিউলি বেগম (৫০), তার নাতনি কালীগঞ্জের বলাকান্দা গ্রামের মো. শাহিনের মেয়ে খুকুমণি খাতুন (৭) ও পুতনি এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের দেড় মাস বয়সী ছেলে রাফান হোসেন, ভ্যানচালক কালীগঞ্জের শাহপুর ঘিঘাটি এলাকার সুবহান মন্ডলের ছেলে সোলায়মান হোসেন (৬০) ও কালিগঞ্জের ত্রিলোচনপুর গ্রামের আব্দুল মাজেদ শেখের ছেলে টিটুল (৪৫)। তিনি কোটচাঁদপুরের সাবদালপুরে একটি রুটি কারখানায় কাজ করতেন।
প্রত্যক্ষদর্শী সাহাপুর গ্রামের কামাল কাজী জানান, কোটচাঁদপুরমুখী একটি দ্রুতগামী পিকআপ বিপরীত দিকে থেকে যাত্রী নিয়ে আসা একটি মোটরচালিত ভ্যানের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী দুই শিশু ও ভ্যান চালক নিহত ও পাঁচ যাত্রী গুরুতর জখম হন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় টিটুলের এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিউলি বেগম। অপর তিন আহতের মধ্যে ফল ব্যবসায়ী চট্টগ্রামের বাসিন্দা আল আমিন (৪৫) কে ঢাকায় ও নিহত শিউলি বেগমের মেয়ে ও খুকুমনির মা নুসরাত জাহান রিমা (৩০) কে খুলনায় স্থানান্তর করা হয়েছে। অপর আহত কালীগঞ্জ উপজেলার বলাকান্দা গ্রামের অন্তরকে (১৮) যশোর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কোটচাঁদপুর থানার ওসি মঈনদ্দিন জানান, পিকআপটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে ।
কোচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রমিজ উদ্দীন জানান, সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহত একজেেনর পরিচয় এখনো পাওয়া যায়নি। তার লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রয়েছে।

 

 

Lab Scan