কোটচাঁদপুরে খুনের অভিযোগে মাদকসেবী আটক

0

কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ ঝিনাইদহের কোটচাঁদপুরে এক মাদকসেবী বন্ধুর হাতে আরেক মাদকসেবী খুন হওয়ার ৭ ঘণ্টার মধ্যে র‌্যাবের হাতে অভিযুক্ত আলম (৩৭) আটক হয়েছেন। আলমকে সলেমান ডাকবাংলার সামনের রাস্তা থেকে সোমবার বিকেল ৫টার দিকে আটক করে র‌্যাব। এ সময় হত্যার কাজে ব্যবহৃত কাঁচি উদ্ধার করা হয়। পরে হত্যাকারীকে কোটচাঁদপুর থানায় সোপর্দ করা হয়েছে। আলম সলেমানপুর দাসপাড়ার সামছুদ্দীনের ছেলে।
সোমবার সকাল ১০টার দিকে কোটচাঁদপুর শহরের সলেমানপুর পুরাতন পশুহাট এলাকার আব্দুর রহিমের ছেলে সবুজ (৩৭) বাড়ির পাশেই খুন হন। গাঁজা খাওয়া নিয়ে বিরোধে মাদকাসক্ত আলম তার বন্ধু মাদকাসক্ত সবুজের বুকে কাঁচি দিয়ে আঘাত করে পালিয়ে যান।
এ সময় প্রতিবেশীদের সহায়তায় হাসপাতালে আনার পথে সবুজের মৃত্যু হয়।
এলাকাবাসীরা জানায়, নিহত সবুজ মৌসুমী ফলের ব্যবসা করতেন এবং মাঝেমধ্যে ভ্যানও চালাতেন। সেই সাথে নিয়মিত মাদকও সেবন করতেন। আর হত্যাকারী আলম ভবঘুরে মাদকসেবী। এ হত্যার ঘটনায় নিহত সবুজের ভাই মিঠু খাঁ বাদী হয়ে আলমের নামে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। মামলার তদন্তকারী এসআই সিরাজুল আলম জানান, হত্যাকারী আলম মঙ্গলবার আদালতে ৬৪ ধারায় হত্যার কথা স্বীকার করেছেন। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
এদিকে সোমবার রাতেই ময়না তদন্ত শেষে নিহত সবুজের লাশ দাফন করা হয়েছে।

Lab Scan