কেয়ার টিউটরস এলো মোবাইল ভার্সন ও অ্যান্ড্রয়েড অ্যাপে

    লোকসমাজ ডেস্ক ॥ তরুণদের কাছে টিউশনকে নতুনভাবে পরিচয় করিয়ে দেওয়ার কারিগর প্রতিষ্ঠান কেয়ার টিউটরস (https://caretutors.com/) ‘মোবাইল ওয়েব’ ও ‘অ্যান্ড্রয়েড অ্যাপ’ নামে নতুন দুটি সেবা চালু করেছে। অ্যাপটি বুধবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরায় আয়োজিত এক অনুষ্ঠানে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল মতিন ইমন। উদ্বোধনী অনুষ্ঠানে কেয়ার টিউটরসের প্রধান নির্বাহী মাসুদ পারভেজ রাজু-সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানের জানানো হয়, মোবাইল ফোন ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ‘মোবাইল ওয়েব’ ডেভেলপ করা হয়ছে। ফলে এখন থেকে মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য কেয়ার টিউটরসের সেবা গ্রহণ করা আরও সহজ হলো। আর অ্যান্ড্রয়েড অ্যাপ হলো নতুন প্রযুক্তি ব্যবহার করে আগের অ্যাপটির আরও আপডেট ভার্সন।নতুন অ্যাপের সাহায্যে শিডিউল ঠিক করতে পারবেন টিউটররা। একজন টিউটর কোন দিন পড়াতে যাবেন তা অ্যাপেই ঠিক করতে পারবেন। আর এটি দেখতে পাবেন অভিভাবক ও শিক্ষার্থীরা। টিউটরসের প্রধান নির্বাহী মাসুদ পারভেজ রাজু বলেন, আমরা টিউশনকে একটা স্ট্রাকচারড ওয়েতে নিয়ে আসতে চাই। আমরা চাই গ্রাহকরা আমাদের ওপর আস্থা রাখুক। ইতোমধ্যে এই কাজটি অনেকটাই করতে পেরেছি। আমাদের কাছে গ্রাহকদের চাহিদা ও গুরুত্ব সবচেয়ে বেশি।
    প্রসঙ্গত, ডিজিটাল যুগে মানুষের মূল্যবান সময়কে বাঁচানোর লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে কেয়ার টিউটরস ডট কম। এই প্রতিষ্ঠান টিউটর খোঁজার পদ্ধতিকে করেছে ডিজিটাল। দেশের মোট ১২টি শহরে সেবা দিয়ে যাচ্ছে কেয়ার টিউটরস ডট কম। এর মধ্যে ৮টি বিভাগীয় শহরের পাশাপাশি বাকি যে শহরগুলোতে এই সেবা চালু হয়েছে সেগুলো হলো- নারায়ণগঞ্জ, গাজীপুর, সাভার ও কুমিল্লা। ধীরে ধীরে এই সেবা আরও বিস্তৃত করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। কেয়ার টিউটরস শুধু স্কুল, কলেজ বা বিশ্ববিদ্যালয় পর্যায়ের টিউশন নিয়েই কাজ করে না। এই প্লাটফর্মে সব ধরনের টিউটর পাওয়া যায়। কুরআন পড়ানোর জন্য মসজিদের মুয়াজ্জিন থেকে শুরু করে রান্না শেখানোর টিউটরও এই প্লাটফর্মে রয়েছে। অ্যাপটি ডাউনলোড করা যাবে এই ঠিকানা থেকে https://play.google.com/store/apps/details?id=com.caretutors

    ভাগ