কেশবপুর প্রেসক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা

0

 

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর)॥ কেশবপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে মঙ্গলবার বিকেলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব বাংলাদেশ)-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। প্রেসক্লাবের হলরুমে নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান ও বক্তব্য দেন ভাব বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।
ভাব বাংলাদেশের ফিল্ড অফিসার কামরুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আশরাফ-উজ-জামান খান, সহসভাপতি আব্দুল হাই সিদ্দিকী ও মোতাহার হোসাইন, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, যুগ্ম সম্পাদক উৎপল দে ও আব্দুল্লাহ আল ফুয়াদ, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ শাহীনুর ইসলাম, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, নির্বাহী সদস্য মেহেদী হাসান জাহিদ, আব্দুস সাত্তার মোল্লা এবং আব্দুল করিম। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সামসুজ্জামান, মঙ্গলকোট আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, সাংবাদিক নূরুল ইসলাম খান, স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, বিল্লাল হোসেন, আব্দুল মোমিন প্রমুখ।
পরে ভাব বাংলাদেশ থেকে প্রকাশিত ‘গ্রামীণ বাংলাদেশের মানসম্মত শিক্ষা: কল্পনা থেকে বাস্তবে রুপান্তর’ বইটি প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন সংস্থার প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।

Lab Scan