কেশবপুরে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর)॥ যশোরের কেশবপুরে এক স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ শফিকুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে শুক্রবার (৭ জুলাই) যশোর আদালতে সোপর্দ করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের পরচক্রা গ্রামের এক বাড়িতে স্বামী পরিত্যক্তা এক নারী (১৯) দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করেন। গত ২৮ জুন কাজ শেষে রাত সাড়ে ৮ টার দিকে ওই গৃহকর্মী বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে একই গ্রামের সাদেক সরদারের ছেলে শফিকুল ইসলাম তার গতিরোধ করে মুখে কাপড় চেপে ধরে পাশের পাটখেতে নিয়ে  ধর্ষণ করে। ভুক্তভোগী রাতে বাড়িতে গিয়ে তিনি স্বজনদের কাছে বিষয়টি জানান। পরিবারের পক্ষ থেকে ৪ জুলাই রাতে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে ভিকটিমের বাড়িতে এক সালিসি বৈঠক অনুষ্ঠিত হয়। ভিকটিমের পরিবারের কাছে সালিসের সিদ্ধান্ত মনঃপুত না হওয়ায় গত ৫ জুলাই শফিকুল ইসলামের বিরুদ্ধে ওই ধর্ষিতার পিতা কেশবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ৬ জুলাই থানা পুলিশ শফিকুল ইসলামকে গ্রেফতার করে।
এ বিষয়ে বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, গত ৪ জুলাই ঘটনাটি জানতে পেরে ওই পরিবারকে থানার সহযোগিতা নিতে বলা হয়। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত শফিকুল ইসলামকে গ্রেফতার করে শুক্রবার যশোর আদালতে সোপর্দ করা হয়।

Lab Scan