কেশবপুরে চেয়ারম্যান প্রার্থীর বাবার দোয়া মাহফিলে হামলার অভিযোগ

0

স্টাফ রির্পোটার,কেশবপুর(যশোর)কেশবপুরের গৌরীঘোনা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রুবেলের বাবার দোয়া মাহফিল অনুষ্ঠানে হামলা করার অভিযোগ উঠেছে। ঘটনা উল্লেখ করে রোববার বিকেলে চেয়ারম্যান প্রার্থী মো. রুবেল উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গৌরীঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ মো. রুবেলের বাবা মৃত শেখ আলী মোস্তফার রুহের মাগফেরাত কামনায় গত শনিবার ভেরচী গ্রামের বাড়িতে মাগরিবের পর দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যায় ৫০/৬০টি মোটরসাইকেল যোগে নৌকার প্রার্থী হাবিবুর রহমানের লোকজন অনুষ্ঠানে এসে অতর্কিত হামলা চালিয়ে অনুষ্ঠানটি পন্ড করে দেয়।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রুবেল বলেন, বাবার দোয়া মাহফিলে আসা লোকজন যেন নির্বাচনে আমার পক্ষে কাজ না করে একারণে নৌকার প্রার্থী হাবিবের কর্মী সমর্থকরা হামলা চালিয়ে ভয়ভীতি দেখিয়েছে।
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, দোয়া মাহফিল অনুষ্ঠানে রুবেলের আরেক চাচাতো ভাই একই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে খাবার দেওয়া নিয়ে নিজেদের ভেতর গন্ডগোল করেছে। সেই ঘটনাটি আমার কর্মী সমর্থকদের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

Lab Scan