কেশবপুরে আইন শৃঙ্খলার অবনতিতে কমিটির সভায় উদ্বেগ

0

স্টাফ রিপোর্টার,কেশবপুর(যশোর)॥ কেশবপুরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় গভীর উদ্বেগ প্রকাশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে তৎপর হওয়ার বিষয়ে গুরুত্বারোপ করা হয়েছে। সভায় সাম্প্রতিককালে উপজেলার পৌর এলাকা ও উপজেলার এগারোটি ইউনিয়নে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের ঘটনা, সেচ মোটর চুরি, মোটরসাইকেল দিনে রাতে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে বলে সভায় উত্থাপিত হয়।
সভায় আলোচকরা বলেন, কেশবপুর পৌরসভা এলাকার বিভিন্ন মোড় ও প্রাণকেন্দ্রে ফেনসিডিল ইয়াবা ,গাঁজাসহ নেশা জাতীয় সামগ্রী বিক্রি ও সেবনের মাত্রা বৃদ্ধি পেয়েছে। এ ছাড়া উপজেলার কেশবপুর সদর, পাঁজিয়া, সুফলাকাঠি, মজিদপুর, হাসানপুর বিদ্যানন্দকাঠি, ত্রিমোহিনী ইউনিয়নের হাটবাজারসমূহে নেশা জাতীয় দ্রব্য বিক্রি হয়ে আসছে। মাঝে মধ্যে পুলিশকে মাদক বিরোধী অভিযান চালাতে দেখা গেলেও সেগুলো বাস্তবায়ন হয় পুরনো তালিকা নিয়ে। নতুন নতুন বিক্রেতা ও আসক্তদের শনাক্তে পুলিশের হিমশিম অবস্থা। অপরদিকে সেচ মোটর , ট্রন্সফারমার চুরি ও দিনে ও রাতে মোটরসাইকেল চুরির ঘটনায় সভায় উদে¦গ প্রকাশ করা হয়।
গত ৮ মে কেশবপুর উপজেলার আইনশৃঙ্খরা কমিটির সভায় ইউনিয়নের চেয়ারম্যানসহ সদস্যরা জোরালোভাবে বক্তব্য তুলে ধরেন। এবং প্রতিকারে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা আশা করেন। আইনশৃঙ্খলা কমিটির সদস্য কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান কমিটিতে এ ধরণের কর্মকান্ডে গভীর উদ্বেগ প্রকাশসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট দফতরকে তৎপর হওয়ার অনুরোধ করে রেজুলেশভুক্ত করার কথা জানিয়েছেন।

Lab Scan