ওয়ালটনের প্রথম নচ ডিসপ্লে ফোন প্রিমো এস৭

ওয়ালটন তাদের প্রথম নচ ডিসপ্লে-সংবলিত ট্রিপল রিয়ার ক্যামেরা ফোন বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে। গতকাল থেকে ‘প্রিমো এস৭’ মডেলের এ স্মার্টফোন প্রাক-ক্রয়াদেশের জন্য উন্মুক্ত করা হয়েছে। ১৫ হাজার ৯৯৯ টাকা দামের ডিভাইসটির প্রাক-ক্রয়াদেশকারীরা সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। এটি সরবরাহ করা হবে আগস্টের প্রথম সপ্তাহে।
ওয়ালটন সূত্রমতে, অ্যান্ড্রয়েড ৯.০ পাই চালিত ডিভাইসটিতে ৬ দশমিক ২৬ ইঞ্চির নচ ডিসপ্লে রয়েছে। এতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সমৃদ্ধ ১২, ১৩ ও ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা লেন্স আছে। ৩ গিগাবাইট ডিডিআর৪ র্যাম-সংবলিত ডিভাইসটিতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে। ২.০ গিগাহার্টজের অক্টা-কোর প্রসেসর-সংবলিত ডিভাইসটিতে ৩৯০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারেরর ব্যাটারি রয়েছে, যা দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ দেবে।
ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ফোরজি নেটওয়ার্ক সমর্থিত আধুনিক সব ফিচার-সংবলিত প্রিমো এস৭ ব্লু ও সি গ্রিন রঙে বাজারে মিলবে। ডিভাইসটিতে অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে পিডিএএফ প্রযুক্তির ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা, পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ এ ফোনে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন ক্রেতা।

ভাগ