ঐন্দ্রিলার জন্মদিনে তারার মেলা

0
বাহারি আলোর ঝলকানি। টেবিলে রাখা বড় একটি কেক। তার সামনে দাঁড়ানো টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তার পরনে গোলাপি রঙের কাঁধখোলা পাশ্চাত্য পোশাক। ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়ে আছেন প্রসেনজিৎ। অন্যান্য অতিথিরা ঐন্দ্রিলাকে ঘিরে রেখেছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক।ঐন্দ্রিলা সেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও প্রকাশ করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। বৃহস্পতিবার (৩১ মার্চ) ছিল ঐন্দ্রিলার জন্মদিন। বিশেষ এই দিনে একটি রেস্তারাঁয় পার্টির আয়োজন করেছিলেন। তাতে হাজির হয়েছিলেন টলিউডের একঝাঁক তারকা।ঐন্দ্রিলা ভিডিও ছাড়াও আরো বেশকিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন। তাতে দেখা যায় জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন—আবির চ্যাটার্জি, সোহম চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, ঐন্দ্রিলার প্রেমিক অঙ্কুশ হাজরা, দেব, রুক্মিনি মৈত্র, যীশু সেনগুপ্ত, রুদ্রনীল ঘোষ, ঋতাভরী চক্রবর্তী, কোয়েল মল্লিক প্রমুখ।

জন্মদিনের সকালে টলিউডের ‘লাভ বার্ড’ যথারীতি চমকে দেন ভক্তদের। ১১ বছরের ভালোবাসার সঙ্গিনীকে মজা করে ‘গরিলা’ সম্বোধন করেন অঙ্কুশ। তারপর প্রকাশ্যে ঐন্দ্রিলাকে চুমুতে ভরিয়ে দেন তিনি। হাসতে হাসতে অঙ্কুশ বলেন—‘১১ বছর একসঙ্গে থাকার পর এর বেশি আর কিছুই দেওয়ার থাকে না!’

এখনো বিয়ে করেননি ঐন্দ্রিলা-অঙ্কুশ। এর আগে ভারতীয় একটি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কুশ হাজরা জানিয়েছিলেন—বাঙালি রীতি মেনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার ইচ্ছে রয়েছে তাদের। সাজ-পোশাকেও বাঙালিয়ানার ছোঁয়া থাকবে। ঐন্দ্রিলা একাধিক টিভি ধারাবাহিক নাটকে বউ সেজেছেন। সে কথা মাথায় রেখেই আলাদা ধরনের সাজপোশাকের ইচ্ছা রয়েছে তার। রিসেপশনের দিন এ নায়িকা গাউন পরবেন বলেও জানিয়েছিলেন এই অভিনেতা।এদিকে গত বছর অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ। ফ্ল্যাটের সামনে নিজের ও ঐন্দ্রিলার নামে বোর্ডও লাগিয়েছেন তারা।

‘ম্যাজিক’ সিনেমায় ঐন্দ্রিলার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা। রাজা চন্দ পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—পায়েল সরকার, বিদিপ্তা চক্রবর্তী, দেব শংকর হালদার প্রমুখ। ২০২১ সালের ১২ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি।

Lab Scan