এবার তিন নায়ককে সঙ্গে নিয়ে হাজির হবেন মাহি

0

লোকসমাজ ডেস্ক॥ মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহি অভিনীত চলচ্চিত্র ‘লাইভ’। এই সিনেমায় তিন নায়কের সঙ্গে পর্দায় হাজির হবেন এই চিত্রনায়িকা। তারা হলেন, সাইমন সাদিক, আদর আজাদ ও খাইরুল বাশার।
শামীম আহমেদ রনী পরিচালিত এই সিনেমাটি ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে পারে। এই ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।
মাহি বলেন, ‘সাইকো থ্রিলারধর্মী ছবির গল্প অসাধারণ। এতে আমি হাজির হয়েছি একেবারে নতুন রূপে। যে চরিত্রে দর্শকরা আমাকে আগে কখনও দেখেননি। খুনের ঘটনা কেন্দ্র করে রহস্যের ডালপালা গজিয়েছে ছবিতে। তদন্তে নামে পুলিশ। কিন্তু কূলকিনারা করতে পারে না। এর বেশি কিছু বলতে চাই না। বাকিটা দর্শক হলে গিয়েই দেখবেন। আশা করছি, ছবিটি সবার মন ভরাবে।’
এদিকে গত শুক্রবার প্রকাশ হয়েছে ছবির টিজার। এতে মাহির উপস্থিতি তার অনুরাগীদের আনন্দ দিচ্ছে। মাহি এখন বড় পর্দায় অনিয়মিত। তার সব মনোযোগ সংসারে। পাশাপাশি গাজীপুরে নিজের রেস্টুরেন্টে সময় দিচ্ছেন।
‘লাইভ’ ছাড়াও মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ ছবিটি মুক্তি পাবে ৭ অক্টোবর। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতে তার সঙ্গে আছেন শিপন মিত্র ও আদর আজাদ।

Lab Scan