এবার আলিয়াকে ভুল কাস্টিং বলে কটাক্ষ করলেন কঙ্গনা

0

লোকসমাজ ডেস্ক॥ বিতর্কিত হওয়া যেন পিছুই ছাড়ে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। নাকি তিনিই চান না কে জানে! তিনি তার কথাবার্তায় সবসময়ই অন্যকে আক্রমণ করতে চেষ্টা করেন। বিতর্কের জন্ম দিতে ভালোবাসেন। সিনিয়র, জুনিয়র কেউই বাদ যায় না তার উপহাস-কটাক্ষের তালিকা থেকে।
এবার তিনি টার্গেট করলেন বলিউডের সেনসেশন গার্ল আলিয়া ভাটকে। অভিনেত্রীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। নেটিজেনরা ছবিটি নিয়ে মেতেছেন প্রশংসায়। তবে ‘কুইন’ অভিনেত্রী কঙ্গনা মেতেছেন সমালোচনায়।
সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ তবে মুক্তির আগেই সিনেমার অভিনেত্রী আলিয়াকে নিয়ে উপহাস করেছেন কঙ্গনা।বানসিলার সিনেমা মানেই ব্লকবাস্টার হিট। কিন্তু কঙ্গনা তার ইনস্টা স্টোরির ক্যাপশনে লিখেছেন, ‘বক্স অফিসে ২০০ কোটি রুপি পুড়ে ছাই হয়ে যাবে।’এমনকি কঙ্গনা আলিয়াকে সিনেমা মাফিয়া (পাপা কি পরী) বাবার পরী বলেছেন। আলিয়া ব্রিটিশ পাসপোর্ট ব্যবহার করতেও পছন্দ করেন বলে উল্লেখ করেন তিনি। আরও বলেন, ‘সিনেমাটির জন্য আলিয়া ভুল কাস্টিং ছিল। কারণ তার বাবা প্রমাণ করতে চান রোমকম বিম্বো অভিনয় করতে পারে।’তবে কঙ্গনার এসব বক্তব্যের বিপরীতে চুপ আছেন আলিয়া।
আলিয়া ভাটের সঙ্গে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় রাজ, শান্তনু মহেশ্বরী। এছাড়াও অজয় দেবগনকে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Lab Scan