এডিট করার সুবিধা এলো টুইটারে

0

লোকসমাজ ডেস্ক॥ শেষ হলো দীর্ঘ অপেক্ষার পালা। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে টুইটারে আসছে এডিট বাটন। অনেকদিন ধরে পরীক্ষা নিরীক্ষার পর খুব শিগগিরই এই এডিট বাটন চালু করতে চলেছে টুইটার। আগামী কয়েক মাসের মধ্যেই টুইটার তাদের এডিট বাটন চালু করে দিতে পারে। প্রথমে এটি চালু করা হবে পরীক্ষামূলকভাবে।
টুইটারের পক্ষ থেকে পোস্ট করা একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে এডিট টুইট-এর অপশন। তিনটি ডটের মতো দেখতে টুইটারের নতুন এডিট বাটন ফিচার। এর মাধ্যমেই ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের টুইট এডিট করতে পারবেন।
টুইটারের কনজিউমার প্রোডাক্টের ভাইস প্রেসিডেন্ট জে সুল্লিভান জানিয়েছেন, এডিট বাটন ফিচারের জন্য অনেকদিন ধরে অনেক অনুরোধ পাচ্ছিলেন ব্যবহারকারীদের কাছ থেকে। এটি টুইটারের একটি বহু প্রতীক্ষিত ফিচার। টুইটারের নতুন এডিট বাটন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের টুইটের ভুল ঠিক করতে পারবে। এর মাধ্যমে ঠিক করা যাবে বিভিন্ন ধরনের ভুল। একবার টুইট করার পর কোনো ধরনের ভুল হলে এই এডিট বাটনের মাধ্যমে সেগুলো ঠিক করা যাবে।
অনেক সময় তাড়াতাড়ি টুইট করার ফলে বিভিন্ন ধরনের ভুল হয়। এর ফলে সেই সকল ভুল ঠিক করার জন্য নিয়ে আসা হয়েছে এই নতুন এডিট বাটন ফিচার।
সূত্র: টেক ক্রাঞ্চ

Lab Scan