একমাসে আত্মহত্যা করেন সুশান্তের ঘনিষ্ঠ তিনজন: রূপা

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর কারণ নিয়ে সবাই যখন দিশেহারা তখনই বিজেপি নেতা রূপা গঙ্গোপাধ্যায় টুইটে জানিয়েছেন, ১৫ মে থেকে ১৪ জুন, এক মাসের মধ্যে প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ তিনজন আত্মহত্যা করেন। চতুর্থ জন সুশান্ত নিজে।
এটাই কি তাহলে আসল জট? রূপার টুইট কিন্তু আঙুল রাখছে সে দিকেই। তার টুইট বলছে, সুশান্তের তিন ঘনিষ্ঠ মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা, দিশা সালিয়ান আচমকাই নিজেদের শেষ করে দিয়েছেন সুশান্তের মতো করে।তালিকার শেষ জন দিশা সুশান্তের সাবেক ম্যানেজার। তিনি ৯ জুন ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার আগে যথাক্রমে ১৫ এবং ২৬ মে গলায় ফাঁস দেন মনমীত, প্রেক্ষা।কী কারণে একই পথের পথিক চারজন? তাদের মৃত্যুর মধ্যে কি কোনও যোগসূত্র লুকিয়ে? জানে না কেউ। সম্ভবত মাথাতেও আসেনি প্রশাসনের।
রূপার দাবি, এই রহস্য সমাধান একমাত্র করতে পারে সিবিআই। তিনি বিশ্বাস করেন না, নিছক অবসাদে ডুবে নিজেকে এভাবে শেষ করে দিলেন ‘রাবতা’ স্টার।
প্রসঙ্গত, ব্যক্তিগত সমস্যার কারণে এর আগে একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন ‘মহাভারত’ খ্যাত ‘দ্রৌপদী’ও।রূপার এ টুইট ভালো সাড়া ফেলেছে সোশ্যাল পাড়ায়। ‘কাই পো চে’ অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে সম্ভবত এই প্রথম তারকা মৃত্যু নিয়ে চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িয়ে পড়ল রাজনীতি।
সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন তুলছেন উদ্ধব ঠাকরে, অনিল দেশমুখ, সঞ্জয় নিরুপম, নীরজ সিংহ বাবলু’র মতো রাজনীতিবিদেরাও। রূপা সেই তালিকাকেই আরও লম্বা করলেন।