ঊর্বশীর বার্তা

0

লোকসমাজ ডেস্ক॥ ইউক্রেন সীমান্তে যুদ্ধ পরিস্থিতি। এরই মাঝে, গত সোমবার ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি স্পষ্ট জানিয়ে দিলেন, তারা শান্তি চায়, তবে কোনোভাবেই দেশের ভূখণ্ড রাশিয়ার হাতে তুলে দেয়া হবে না। প্রেসিডেন্টের এই মন্তব্যকে হুঙ্কার হিসেবেই দেখছে রাশিয়া। আর যার ফলাফল, ইউক্রেনের অবস্থান যেন বারুদস্তূপে। ঠিক এ রকমই স্পর্শকাতর সময়ে ইউক্রেনে পৌঁছে গিয়েছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখান থেকেই গত সোমবার ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও পোস্ট করলেন তিনি। সুন্দরী প্রতিযোগিতা থেকে সোজা বলিউড পা রাখেন ঊর্বশী রাউতেলা। বেশ কয়েকটি সিনেমা ও সিরিজেও দেখা গিয়েছে তাকে।
সম্প্রতি মিস ইউনিভার্সের বিচারকও হয়েছিলেন ঊর্বশী। তবে এবার এক তামিল ছবি ‘দ্য লেজেন্ডে’র শুটিংয়ের কারণেই ইউক্রেনে উড়ে গিয়েছেন অভিনেত্রী।
ঊর্বশী রাউতেলার ইনস্টাগ্রাম পোস্টে দেখা গিয়েছে, দেশটির রাজধানী কিয়েভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। পরনে তার লং কোট। ঊর্বশী রাউতেলা পোস্টে লিখলেন, ফোনে বার্তালাপ বন্ধ, খবর থেকে অনেক দূরে। প্রকৃতির মাঝে মিশে রয়েছি। সকলের জীবনই মূল্যবান। প্রকৃতির মাঝে থাকলেই সেটা বুঝতে পারা যায়! শুটিং থেকে দু’দিনের বিরতি নিয়েছেন ঊর্বশী। আর সেই সুযোগে শহর ঘুরে দেখছেন তিনি নিজের মতো করে। নিজের সঙ্গেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। তবে ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতির উত্তাপ থেকে যে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। তা বোঝা গেল তার এই ইনস্টাগ্রাম পোস্ট থেকে। এদিকে এ নায়িকা ভারতে ফিরে ব্যস্ত হবেন আরও কয়েকটি ছবির শুটিং নিয়ে। এর বাইরে বিজ্ঞাপনের কাজও হাতে রয়েছে তার। ব্যস্ততা প্রসঙ্গে ঊর্বশী বলেন, ব্যস্ততা তো থাকবেই। তবে আমি এখন ভালো মানের কাজকেই কেবল গুরুত্ব দিচ্ছি। ভুল কোনো কাজ করতে চাই না। বিশেষ করে সিনেমায় চরিত্র ও গল্প মনের মতো হলেই শুধু কাজ করছি। মানের ক্ষেত্রে আমার দিক থেকে কোনো ছাড় নেই।

Lab Scan