উৎসবমুখর পরিবেশে প্রেস ক্লাব যশোরের নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা

0

স্টাফ রিপোর্টার ॥ প্রেস ক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচনে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন তারা। সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জন্য জমা দেন।
এরম মধ্যে সভাপতি পদে ৩ জন, সহসভাপতি পদে ৪ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম সম্পাদক পদে ৩ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২জন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য পদে ৯ জন প্রার্থী রয়েছেন।
সভাপতি পদে বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি ফকির শওকত ও ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। সহসভাপতি দুটি পদের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন। তারা হলেন শেখ আব্দুল্লাহ হুসাইন, ওহাবুজ্জামান ঝন্ট, শেখ দিনু আহমেদ ও এম আইয়ুব। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান ও জুয়েল মৃধা মনোনয়নপত্র জমা দেন। যুগ্মসম্পাদক ২টি পদে ৩ জন কাজী আশরাফুল আজাদ, এএইচএম জাহিদুল কবীর মিল্টন ও হাবিবুর রহমান মিলন। কোষাধ্যক্ষ পদে হাবিবুর রহমান রিপন ও জাহিদ আহমেদ লিটন। দফতর সম্পাদক পদে আবদুল কাদের ও তহীদ মনি। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনিরুজ্জামান মুনির ও দেওয়ান মোর্শেদ আলম।
এছাড়া ৬টি নির্বাহী সদস্য পদে ৯জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন, শহিদ জয়, শিকদার খালিদ, সাইফুর রহমান সাইফ, মোস্তফা রুহুল কুদ্দুস, মোকাদ্দেছুর রহমান রকি, এহসান-উদ-দৌলা মিথুন, আব্দুল ওয়াহাব মুকুল, সৈয়দ শাহাবুদ্দিন আলম ও সফিক সায়ীদ।
আগামী ৩০ নভেম্বর প্রেস ক্লাব যশোরের নির্বাচন। এ দিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট শাহরিয়ার বাবু জানান, গত ১৩ ও ১৪ নভেম্বর দুই দিন মনোনয়নপত্র সংগ্রহের সময় ছিলো। এই দুই দিনে ১৫টি পদের বিপরীতে মোট ৩৫ জন প্রার্থী মনোনয়নত্র সংগ্রহ করলেও বৃহস্পতিবার ২৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। আগামী ২২ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের দিন বলে তিনি জানান।

 

 

Lab Scan