ইমরান হাশমির সঙ্গে ঝগড়া নিয়ে মুখ খুললেন মল্লিকা

0

লোকসমাজ ডেস্ক॥ রুপালি পর্দায় তাদের রসায়ন যতটা দর্শকদের মনে রেখাপাত করেছিল, কিন্তু বাস্তবে ততটা জমেনি দুজনের কেমিস্ট্রি। বলছিলাম ‘মার্ডার’ জুটি ইমরান হাশমি ও মল্লিকা শেরাওয়াতের কথা। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল মহেশ ভাট-মুকেশ ভাট প্রযোজিত এই ইরোটিক থ্রিলার ছবি। পরিচালনার দায়িত্বে ছিলেন অনুরাগ বসু। মার্কিন ছবি ‘আনফেথফুল’-এর প্রেক্ষাপটে তৈরি করা এই সিনেমা বক্স অফিসে ব্যাপকভাবে হিট হয়। সেই সাফল্যের পর মার্ডার ২ বা মার্ডার ৩ সিনেমাও তৈরি হয়েছিল।
সম্প্রতি মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ’-এ হাজির হয়েছিলেন মল্লিকা। সেখানেই ইমরানের সঙ্গে নিজের ঝামেলা নিয়ে মুখ খোলেন তিনি। তার কথায়, ‘আমি সত্যিই জানি না কেন, কিন্তু বেশিরভাগ সময়ই আমার সহ-অভিনেতাদের সঙ্গে আমার ইগোগত সমস্যা দেখা যায়। আসলে আমার পুরুষ সহ-অভিনেতারা সবসময় এটা ভেবেছে যে, তারা যদি সেটে আসে আর আমি বসে থাকি, তবে উঠে দাঁড়িয়ে আমি গুড মর্নিং বলবো। কিন্তু সেটা একেবারেই আমার ব্যক্তিত্ব না। আমি হরিয়ানার মেয়ে, জাট।’
মল্লিকা আরও বলেন, ‘সবচেয়ে মজার বিষয় ঘটেছিল ইমরান হাশমির সঙ্গে। মার্ডার সিনেমার শুটিংয়ের সময় বা পরে, আমরা তারপর আর কথা বলিনি, আমার মনে হয় সেটা খুব ছেলেমানুষি। যতদূর মনে পড়ছে ছবির প্রমোশনের সময় আমাদের কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। ওটা একদম জরুরি ছিল না, অপ্রয়োজনীয়… আমার পক্ষ থেকেও খুব বোকামি ছিল’।
বিষয়টা এখন হেসে উড়িয়ে দিলেও ইমরানের সঙ্গে যোগাযোগ নেই তার, সেই কথা জানান অভিনেত্রী। আক্ষেপের সুরে মল্লিকা বলেন, ‘আমার ইমরানের সঙ্গে কোনো যোগাযোগ নেই, সেটা সত্যিই খারাপ লাগার বিষয়। কারণ ইমরান খুব ভালো মনের একজন মানুষ, খুব ভালো ছেলে। কো-স্টার হিসেবে অসাধারণ।
আগামীতে মল্লিকার দেখা মিলবে রজত কাপুর পরিচালিত আরকে/আরকেই ছবিতে।এরই মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে সিনেমাটি। এছাড়া ‘নাকাব’ সিরিজেও দেখা মিলবে এই অভিনেত্রীর।

Lab Scan