‘ইমরান হাশমির সঙ্গে চুমুর দৃশ্যে নার্ভাস ছিলাম’

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। ২০১২ সালে ‘জান্নাত-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন। এরপর ‘রাজ থ্রি’, ‘হামশাকালস’, ‘রুস্তম’, ‘কমান্ডো-টু’, ‘বাদশাহো’, ‘টোটাল ধামাল’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে তাকে।
পর্দায় কোন অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যে সবচেয়ে নার্ভাস ছিলেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে এশা বলেন, ‘পর্দায় আমি শুধু ইমরান হাশমি ও বিদ্যুৎ জামালকে চুমু খেয়েছি। ইমরান হাশমির সঙ্গে চুমুর দৃশ্যে নার্ভাস ছিলাম, কারণ সেটি আমার প্রথম চুম্বন দৃশ্য। আর মাথায় শুধু একটাই চিন্তা ছিল, আমার মা-বাবা এটি দেখবে। শুটিংয়ের সময় ইমরানকেও বারবার সেই কথা বলেছি।’সম্প্রতি ‘জান্নাত-টু’ সিনেমার আট বছর পূর্ণ হয়েছে। ইমরান হাশমির সঙ্গে শুটিংয়ের সময়ের স্মৃতিচারণ করে এই অভিনেত্রী বলেন, ‘শুটিংয়ে তার সঙ্গে সবচেয়ে ভালো সময় কাটিয়েছি। আমরা যখন একসঙ্গে থাকতাম অনেক মজা হতো। সবচেয়ে বড় কথা তার কৌতুকগুলো ছিল অসাধারণ। তিনি খুব বুদ্ধিমান। তার সঙ্গে অভিনয় করতে অনেক ভালো লাগে।’
‘জান্নাত-টু’র পর ‘রাজ-থ্রি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন ইমরান ও এশা। এতে আরো অভিনয় করেন বিপাশা বসু। এই সিনেমাটিও দর্শকপ্রিয়তা পায়।
এশা গুপ্তা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভার্ড’। এতে আরো অভিনয় করেছেন অনুপম খের। গত বছর জুলাইয়ে মুক্তি পায় এটি। এছাড়া ‘দেশি ম্যাজিক’, ‘হেরা ফেরি থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

ভাগ