আসছে ১০ মডেলের নতুন ফোন

লোকসমাজ ডেস্ক॥ ইতিমধ্যে ২০২০ সালে একের পর এক স্মার্টফোন বাজারে এসেছে। করোনাভাইরাসের আবহেও ফোন লঞ্চ বন্ধ হয়নি। প্রত্যেক সপ্তাহেই নতুন স্মার্টফোন বাজারে আসছে। শিগগিরই আরও অনেক নতুন ফোন নিয়ে আসবে জনপ্রিয় কোম্পানিগুলো। দেখে নিন সেই স্মার্টফোনগুলো।
বাজেট সেগমেন্টে এই ফোন নিয়ে আসতে পারে নকিয়া। এই ফোনে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। ফোনের পিছনে একটি মাত্র ক্যামেরা থাকবে। সঙ্গে থাকছে এলইডি ফ্ল্যাশ। নোকিয়া ১.৩ থেকে বাদ গিয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
মটোরোলা এজ প্লাস এটা মটোরোলার পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এই ফোনে রয়েছে কার্ভড ডিসপ্লে। ফোনের পিছনের ক্যামেরায় থাকছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট।
ফুজিতসু অ্যারো ৫জি ৫জি কানেক্টিভিটি সহ এই ফোন বাজারে আসবে। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। এই ফোনের ক্যামেরায় বিশেষ নজর দেবে জাপানের কোম্পানিটি।
সনি এক্সপিরিয়া প্রো এটা সনির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। এই ফোনে থাকছে একটি ৪কে ডিসপ্লে।
রেডমি কে৩০ প্রো চলতি সপ্তাহে লঞ্চ হবে রেডমি কে৩০ প্রো। এই ফোনে পপ-আপ ক্যামেরা থাকবে। ফোনের পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। থাকছে ৫জি কানেক্টিভিটি।
হুয়াওয়ে পি৪০ প্রো এই ফোনে থাকবে কোম্পানির কিরিন ৯৯০ চিপসেট। সঙ্গে থাকবে ৫জি কানেক্টিভিটি। এই ফোনের ক্যামেরায় ১০এক্স অপটিকাল জুম থাকবে। এছাড়াও থাকবে ১০০ এক্স হাইব্রিড জুম।

ভাগ