আলমডাঙ্গায় পুলিশের ভুয়া এসআই গ্রেফতার

0

লোকসমাজ ডেস্ক॥ চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সোহেল রানা হিমেল (২৭) নামের পুলিশের এক ভুয়া উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
সোহেল রানা হিমেল কুষ্টিয়ার আমবাড়িয়া গ্রামের আজিবর রহমানের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের রেল জগন্নাথপুর গ্রামে অভিযান শুরু হয়। অভিযানে একটি হাতকড়াসহ ভুয়া এসআই সোহেল রানা হিমেলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি ও চুয়াডাঙ্গা সদর থানায় আরও দুটি প্রতারণা মামলা রয়েছে।
এসআই শেখ হাদীউজ্জামান জানান, আসামি সোহেল রানা হিমেল একজন পেশাদার প্রতারক। তিনি বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন।
গত বছরের ১৯ এপ্রিল পুলিশের এসআই পরিচয়ে আদালতের নথি জাল করে ফাঁসির আসামিদের জামিন করিয়ে দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ওই বছরের ২৯ মার্চ চুয়াডাঙ্গায় পাত্রী দেখতে গিয়ে পাত্রীপক্ষের হাতে ধরা পড়েন পুলিশের এসআই পরিচয় দেওয়া এ সোহেল রানা হিমেল। সেসময় পুলিশ অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলা শহরের শেখপাড়া থেকে তাকে গ্রেফতার করে। এবার এ প্রতারক আটক হলো আলমডাঙ্গায়।

Lab Scan