আপত্তিকর ভিডিও : বরখাস্ত হলেন পাইকগাছার লতা ইউপি চেয়ারম্যান

0

 

কপিলমুনি (খুলনা) সংবাদদাতা ॥ খুলনার পাইকগাছা উপজেলার লতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস বরখাস্ত হয়েছেন। একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেসমীন প্রধান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।
প্রজ্ঞাপনে বলা হয়, লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাসের একটি আপত্তিকর ভিডিও ক্লিপ প্রকাশিত হয়েছে। পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিবেদন ও পাইকগাছা থানার ওসির পাঠানো বেতার বার্তায় দেখা যায় যে, কে বা কারা চেয়ারম্যানের একটি আপত্তিকর ভিডিও কল বিচ্ছিন্নভাবে ডিজিটাল মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মত গুরুত্বপূর্ণ পদে আসীন থেকে এ ধরনের কর্মকাণ্ডে জড়িত হওয়া, নৈতিকতা ও ওই পদের জন্য অবমাননাকর প্রতীয়মান হওয়ায় খুলনা জেলা প্রশাসক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছেন।
পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত সংক্রান্ত মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপন পেয়েছি। সাময়িক বরখাস্তের পাশাপাশি তাকে ১০ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জবাব দিতে বলা হয়েছে। তা না হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

 

Lab Scan