আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ক্যারিয়ার, ব্যবসা এবং অর্থভাগ্যে চমকপ্রদ সফলতা পাবেন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনও সমানে প্রাপ্ত হবেন। অধিক লৌকিকতায় ক্ষতির কারণ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সমাগ্রীর পসরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।
মিথুন [২১ মে-২০ জুন] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভাঙা প্রেম জোড়া লাগবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] বেকারদের মুখে হাসি ফুটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি লাভ হবে। নিঃসন্তান দম্পতিরা শুভসংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দীর্ঘদিনের ভোগ্যব্যাধি পীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শ্রমিক-কর্মচরীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হবে। শিক্ষার্থীদের কঠোর শ্রম, অধ্যবসায় ও কৌশলের বলে ফসল ঘরে তুলতে হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। কাছেপিঠে ভ্রমণের যোগ শুভ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

Lab Scan