আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দৈত্যকুল গুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফোটাবে। শিক্ষার্থীদের মনোবল বৃদ্ধি পাবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো ধন-সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
মিথুন [২১ মে-২০ জুন] মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক সামগ্রীর পসরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। দুর্ঘটনা এড়িয়ে চলুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবার খুশি হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদে কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিনিয়োগ না করাই ভালো।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। শত্রু ও বিরোদীপক্ষরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। তথা ওই বিবাহে প্রচুর উপহার প্রাপ্ত হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়নের দিকে ধাবিত হবে। গৃহবাড়ি ভূমি নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোদীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] একদিকে আয় উপার্জন কম, অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

Lab Scan