আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি প্রেমের দেবতা শুক্রাচার্য ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মিমাংসা হবে। সন্তান সন্তুতিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন] ভাইবোনদের সঙ্গে মাঝে মধ্যেই কলহবিবাদের সৃষ্টি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় শত্রুর জন্ম দিবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। এতদসত্ত্বেও মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন স্ট্যাম্প প্রভৃতিতে স্বাক্ষর করা থেকে বিরত থাকুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। রাগ জেদ আবেগ বর্জন করুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দাম্পত্য জীবনে কলহবিবাদের সূত্রপাত হতে পারে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ভাড়াটিয়া-মালিকের সম্পর্কের উন্নতি ঘটবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো নাও থাকতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় না দেওয়াই শ্রেয় হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। হারানো ধনসম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। প্রেম রোমান্স বিনোদন বিবাহ বিনিয়োগ শুভ এমনকি সুদূরপ্রসারী হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

Lab Scan