আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দৈত্যকূল গুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] চতুর্দিক থেকে সমানতালে উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
মিথুন [২১ মে-২০ জুন] দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। প্রেমিকযুগলকে অধিক সতর্কতা অবলম্বন করতে হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। শত্রু ও বিরোধীপক্ষের আক্রমণ কমতে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমনের পথ অচিরেই খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ প্রশস্ত হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নেওয়ার আবশ্যকতা রয়েছে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। দুর্জন আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

Lab Scan