আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা আপনার অনুচিত কাজবাজ ফাঁস করে দিয়ে সুনাম যশ মানমর্যাদা নষ্ট করতে পারে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] কর্ম ও ব্যবসা-বণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। ভাঙা প্রেম জোড়া লাগবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন] পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রী আসতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ক্রমোন্নতির দিকে ধাবিত হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব পেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। বিদেশগমনের পথ খুলবে। দ্বিচক্রযান বর্জনীয়।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। গৃহবাড়িতে কোনো না কোনো সামাজিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা চাঙা হবে। নতুন গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণ হবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] জীবনসাথীর শরীর-স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতির সম্ভাবনা রয়েছে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের কারা জীবনের অবসান ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে সতর্ক রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

Lab Scan