আজকের রাশিফল

0

ড. কে সি পাল
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফল দাতা শনি মহারাজ সেনাপতি মঙ্গল ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের মামলা মোকদ্দমার মীমাংসা হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] ভাইবোনদের সঙ্গে থরে থরে কলহবিবাদের সৃষ্টি হবে। প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ।
মিথুন [২১ মে-২০ জুন] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভেরে পথ খুলবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচীন হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। অর্থকড়ি ধার দেওয়া নেওয়া থেকে বিরত থাকা সমীচীন হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে দুটোই পথই খুলতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন সাধ পূরণের দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। শত্রুরা পরাস্ত হতে বাধ্য হবেই হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সময় মতো শ্রমিক কর্মচারীদের বেতনভাতাদি দেওয়া কঠিন হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্য করবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে মতানৈক্য তৈরি হতে পারে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসার সম্ভাবনা।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

Lab Scan