আজকের রাশিফল

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকা শ্রেয় হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণে সহায়ক হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উটবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
মিথুন [২১ মে-২০ জুন] টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেতে বিরত থাকুন।
কর্কট [২১ জুন-২০ জুলাই] জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইরেকট্রনিক্স সামগ্রী আসতে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] পিতামাতার সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের মন অলসায় ডুবে থাকবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বন্ধুত্ব শুভ।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দাম্পত্য জীবনে কটুতা এলেও তা নিজেরাই সমাধান করতে সক্ষম হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ঝলক ফুটবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে শত্রু ও বিরোধীপক্ষের ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামাবার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা আবশ্যকতা রয়েছে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোন সংবাদে বেকারদের মুখে হাসি ফোটাবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দ্বিচক্রযান বর্জন করুন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চিত অর্থ কর্পুরের ন্যায় বিনষ্ট হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। অবশ্য দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠায় থাকবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ডাকযোগে মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
ভাগ