আজকের রাশিফল

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সেনাপতি মঙ্গল ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যামান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। রাগ জেদ অহঙ্কার আবেগ বর্জন করা সমীচীন হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] কর্ম প্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন।
মিথুন [২১ মে-২০ জুন] শুভা শুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আর তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। এতদসত্ত্বেও মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বর্জায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরবের লাগামহীন অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনোমালিন্য প্রীতি দেখা দেবে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে পারে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, শত্রু ও বিরোধীরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তিতে পিছু হটতে বাধ্য হবেই হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিপদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সম্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানো ঝামেলায় পড়তে হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন অচিরেই পূরণের দিকে ধাবিত হবে। শক্র ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] হাত বাড়লেই সফলতা ধরা দেওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিপদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে রাখবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় দেওয়া নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] শুভা শুভ মিশ্রফল প্রদান করবে। টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। সংকটাকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনের সাহায্যের পরিবর্তে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
ভাগ