আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেব সেনাতি মঙ্গল বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফরতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হয়ে থাকবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হযে থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্ম প্রত্যাশিদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোন না কোন বাধা এসে হাজির হবে। বিদ্যাশিক্ষায় ব্রতিদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলঅল ও সঙকটকালে ছায়া দিয়ে বাজাবে। গৃহবােিড়ত নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী সমগ্রীর পশরা সাজবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং এেিড়য় চলা সমীচিন হবে। জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য ক্রমোন্নতির দিকে ধাবিত হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচিন হবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদ, খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] শিক্ষার্থীর মনে ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মিমাঙসা হবে। সহকর্মী ও অংশিদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায়পক্ষে আসবে। স্বপরিবারে কোন অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] কর্ম ও ব্যসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।
ভাগ