আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করতে পারেন।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি খেত ল-ভ- করে দিতে পারে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। সংকটকালে শ্রমিক-কর্মচারী সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হওয়ায় ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের পরিকল্পনা নস্যাৎ হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ধন উপার্জনের সব পথ খুলে যাবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। সন্তানদের আচরণ মনোদেনার কারণ হলেও তাদের সাফল্যে গৌরবান্বিত হবেন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মন সুরের প্রতি আকৃষ্ট থাকবে।
ভাগ