আজকের রাশিফল

আজ মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দ, ৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ২১ রজব ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা :৭ ও ৮। শুভ বার :শনি ও সোম। শুভ রত্ন :নীলা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) উচ্চশিক্ষার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকবে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সামাজিক যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন।
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। রিপুকে সংযত রাখুন। মিথুন রাশি (২১ মে-২০ জুন) পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি সদাচরণ করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন।
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। অন্যথায় পরীক্ষার ফলাফল আশানুরূপ নাও হতে পারে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) চলাফেরায় সতর্ক থাকুন। উত্তেজনা পরিহার করুন। শরীর হঠাত্ অসুস্থ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আত্মীয়দের আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আাাদয়ের জন্য তাগাদা দিন। মাথাব্যথায় ভুগতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন।
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। অপরের প্রতি বিনয়ী আচরণ করুন। বিবাদ এড়িয়ে চলুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন।
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন। দূরে কোথাও যাত্রা হতে পারে।
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) প্রয়োজনে বড়ো ভাইবোনদের সহযোগিতা নিন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পিতার শরীর-স্বাস্থ্য ভালো থাকতে পারে।
ভাগ