আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, দেবগুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের হাতে নিত্যনতুন সুযোগ হাজির হবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্ম অর্থ সুনাম যশ বাড়বে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। অপরিচিত কাউক আশ্রয় দেওয়া ঠিক না।
মিথুন [২১ মে-২০ জুন] হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে অনাকাক্সিক্ষত ঘটনা ঘটতে থাকায় মন বিষণœ হয়ে পড়বে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলতে হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দুর্জন আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। প্রেমিকযুগলের প্রেম ধন্য হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো সংবাদপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। সন্তানদের আচরণ ও গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব বর্তাবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] নদাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হতে পারে। সহকর্মী ও অংশীদাররা সংকটকালে দূরে থেকে মজা দেখবে। প্রেমিকযুগলকে সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। অবশ্য বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনের পথ খুলবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কর্ম অর্থ সুনাম যশ বাড়বে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূরীভূত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লটারি রেস শেয়ার এড়িয়ে চলুন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দুর্জনদের থেকে দূরে থাকুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অত্যাবশ্যকীয় সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। না বুঝে চুক্তি ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

Lab Scan