আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। বিনোদন শুভ।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ ও মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।
মিথুন [২১ মে-২০ জুন] হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দুর্জন আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নিতে পারে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়তে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। বিদেশগমনের ক্ষেত্রে বাড়তি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হওয়ায় মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়নের দিকে ধাবিত হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে পাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

Lab Scan