আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বারগতিতে এগিয়ে যাবেন। বেগবান যান বর্জনীয়।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ তথা সুদূরপ্রসারী হওয়ার সম্ভাবনা। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে।
মিথুন [২১ মে-২০ জুন] দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা সমীচীন হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভাই বোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি ত্যাগ করার উপক্রম তৈরি হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে যোগদান করবেন। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুঁইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি নিঃসন্তান দাম্পতিরা শুভসংবাদ প্রাপ্ত হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়। সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ভাগ