আজকের রাশিফল

অপূর্ব মৃন্ময়
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) চারিদিক থেকে আসা উন্নতির খবরে দিনটা আনন্দে কাটবে। আজকের রোপণ করা গাছ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। ব্যবসায়-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। প্রেম, বন্ধুত্ব, বিনোদন শুভ।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিয়ে সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতা পরিহার করা শ্রেয়।
মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) শুভাশুভ মিশ্র ফল পাওয়া যাবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে সহযোগিতার সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।
কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড, প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোঁটাবে। বাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।
সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসায়-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মা-বাবার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। ফলে তাদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে।
কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) ভাগ্য প্রসন্ন হওয়ায় সফলতা হাতের মুঠোয় আসবে। বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় থাকবে।
তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। কর্মের আশায় বিনিয়োগকৃত অর্থ ডুবে যাওয়ায় ঋণের ঘানি টানতে হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল বয়ে আনবে।
বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে। বাড়িতে অতিথি সমাগমের মুখর হয়ে থাকবে। ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।
ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। ব্যবসায়-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। রাগ, জেদ, অহংকার, আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার প্রয়োজন রয়েছে।
মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বিদ্যার্থীদের মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসায়-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। গৃহবাড়ি, ভূমি, সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। সংকটকালে বন্ধু-বান্ধবেরা মন ভরে সাহায্যের হাত বাড়াবে। দীর্ঘদিনের অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতি হতে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ভাই-বোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। বাড়িতে কোনো অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রব করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। রাগ, জেদ, বর্জনের সঙ্গে মিতব্যয়ী হওয়া প্রয়োজন।

ভাগ