আজকের রাশিফল-অপূর্ব মৃন্ময়

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) পরিবারের কোনো সদস্যের জমিসংক্রান্ত জটিলতার সৃষ্টি করে আজ আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। জমির দলিলপত্র গুছিয়ে নেয়ার চেষ্টা করুন। প্রিয়জনের কোনো সুখবর পাবেন।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) জরুরি ও গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে। নিজের গোপন কোনো বিষয় নিয়ে বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করা ঠিক হবে না। দূরের যাত্রায় প্রিয়জনের প্রতি খেয়াল রাখুন।
মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেয়া ঠিক হবে না। যৌথ কাজে প্রতিপক্ষের ওপর প্রভাব বিস্তারে সফল হতে পারেন।
কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কারও ওপর নির্ভর করে বা পরামর্শে ব্যবসায় কোনো পরিবর্তন, পরিবর্ধন বা সংযোজনের উদ্যোগ নেয়া সমীচীন হবে না। শিক্ষা ও সংস্কৃতি ক্ষেত্রে ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাবে। প্রেম ও বিয়ের ব্যাপারে বয়স্কদের সহযোগিতা পাবেন।
সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজের ও পরিবারের সবার জন্য। দিনটিতে কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা হবে বোকামি। পানাহারে সতর্কতা অবলম্বন করুন।
কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) দিনের শুরুতেই আপনার কাছে যেসব কাজ খুব জরুরি বলে মনে হয়, সেসব কাজ সবার আগে সেরে নেয়ার চেষ্টা করুন। প্রয়োজনে তাকে আরো বেশি সময় দিন। আর্থিক প্রাপ্তিযোগ শুভ।
তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) উত্তেজনার কারণে বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মতবিরোধ দেখা দিতে পারে। কোনো জরুরি কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার উদ্যোগ নেবেন না। যাচাই না করে কাউকে কোনো দায়িত্ব দেবেন না।
বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কর্মক্ষেত্রে ঝামেলা কিছুটা বাড়তে পারে। পদস্থদের সঙ্গে আলাপ-আলোচনায় মাথা ঠাণ্ডা রাখুন ও কৌশলের আশ্রয় নিন। কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার আগে পরিবারের বয়স্ক ও প্রিয়জনের মতামত নিতে দ্বিধা করবেন না।
ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর চেষ্টায় সফলতা পেতে পারেন। কারও সঙ্গে টাকা-পয়সা লেনদেনের ব্যাপারে বিশ্বস্ত কাউকে সঙ্গে রাখুন। আধ্যাত্মিক চিন্তা-ভাবনায় মনোযোগ দিলে অনেক জটিল সমস্যা নিরসন হতে পারে।
মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কাজ কর্মের শুরু থেকেই জটিলতার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের বৈদেশিক যোগাযোগ শুভ ও পুরনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। দরিদ্র আত্মীয়-স্বজনের সাহায্যে এগিয়ে গেলে ভালো করবেন।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) রাজনৈতিক ও সামাজিক যোগাযোগে যথেষ্ট অগ্রগতি হবে। ব্যবসায়িক ও জনসংযোগমূলক কাজে মন দিলে সাফল্যের মুখ দেখতে পারেন। বিয়ের বিষয়ে আলোচনার সময় মুরব্বিদের মতামতকে অগ্রাধিকার দিন।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কর্মস্থলে অধীনস্থ কর্মকর্তাদের সঙ্গে বচসায় লিপ্ত না হলে তাদের কারও সহায়তায় আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে

ভাগ