আওয়ামী লীগ জগদ্দল পাথরের মত চেপে আছে : অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, বতর্মান ক্ষমতাসীন আওয়ামী লীগ বিগত ১৫ বছর ধরে জনগণের ওপর জগদ্দল পাথরের মত চেপে আছে। আর বিএনপি জনগণের অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলন করছে। আওয়ামী লীগের কাছে অবৈধ অস্ত্র গুলি এবং জনগণের লুটপাটের অর্থ আছে। আর বিএনপির সাথে জনগণের শক্তি আছে। জনগণের শক্তি দিয়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগের পতন নিশ্চিত করবো ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার সদর উপজেলা দেয়াড়া ইউনিয়ন বিএনপি আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের নারাঙ্গালী বাজারে যৌথসভা অনুষ্ঠিত হয়।
সভায় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, আওয়ামী লীগ জনগণের সরকার নয়। যে কারণে তারা জনগণের মতামতকে তোয়াক্কা করে না। আজ তারা দেশের সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। গণমাধ্যমের স্বাধীনতা হরণ করেছে। আর জনগণের পক্ষে দাঁড়ানোর কারণে বিএনপির নিরীহ নিরাপরাধ কর্মীদের অন্যায়ভাবে কারাগারে নিক্ষেপ করছে। এভাবে কারাগারে নিক্ষেপ করে গণতন্ত্রকামী মানুষের আন্দোলন থেকে বিএনপিকে দাবিয়ে রাখতে পারবে না।
তিনি বলেন,আজ বেঁচে থাকা দায় হয়ে গেছে। একদিকে পুলিশের গুলি,অন্যদিকে শাসক দলের সন্ত্রাসীদের নির্যাতন নিপীড়ন ও দ্রব্যে মূল্যের উর্দ্ধগতি। আওয়ামী লীগ যুক্তিযুদ্ধের চেতনার বুলি আওড়ায়। অথচ স্বাধনীতার ৫২ বছর পরে আজ জনগণকে খাবারের জন্য সংগ্রাম করতে হয়। আজ জনগণ মুক্তভাবে চলাফেরা করতে পারে না। তাদের স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা পর্যন্ত নেই।
অনিন্দ্য ইসলাম অমিত আটক সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দাবি করেন। দেয়াড়া ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, সিরাজুল ইসলাম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, বিএনপি নেতা রেফাজ উদ্দিন প্রমুখ। সভা পরিচালনা করেন সদর উপজেলা বিএনপি নেতা অধ্যাপক আসাদুজ্জামান শাহীন ।

Lab Scan