অসহযোগ আন্দোলনের পক্ষে যশোরসহ দক্ষিণ- পশ্চিমাঞ্চলে বিএনপির লিফলেট বিতরণ

0

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির ডাকে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে তিন দিনব্যাপী লিফলেট বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনেও যশোরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলে সর্বত্র দলীয় নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেছেন। বিএনপি ঘোষিত তিন দিনের কর্মসূচির শুক্রবার ছিল দ্বিতীয় দিন।
এদিন খুলনা জেলা ও মহানগর বিএনপির নেতা-কর্মীরা নগরীর বিভিন্ন সড়কে লিফলেট বিতরণ করেন। যশোর নগর বিএনপি বিভিন্ন পাড়া-মহল্লায় লিফলেট বিতরণ করে। যশোরের মনিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. শহীদ ইকবাল হোসেনের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা চিনাটোলা বাজারে লিফলেট বিতরণ ও মিছিল করেন। অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম হায়দার ডাবলু ও নওয়াপাড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিমের নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা নওয়াপাড়া পৌর সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।
যশোর জেলা ও নগর যুবদল এবং জেলা ও নগর স্বেচ্ছাসেবকদল জেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে। যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বিএনপি অঙ্গ-সহযোগী সংগঠন ইউনিয়নের বিভিন্ন স্থানে, নওয়াপড়া পৌর সদরে অভয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকদল এবং কেশবপুর উপজেলা যুবদল ও ছাত্রদল উপজেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে। মনিরামপুর উপজেলা ও পৌর যুবদল ও স্বেচ্ছাসেবক দল উপজেলা সদরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে। এছাড়া মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া, চালুহাটি ও খানপুর ইউনিয়ন বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠন ইউনিয়নের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে। শার্শা উপজেলা যুবদল উপজেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতর করে।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী আলাউদ্দীনের নেতৃত্বে দলীয় নেতাকর্র্র্মীরা সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার মৌতলা কাঁচা বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। সাতক্ষীরা জেলা জাসাসের আহ্বায়ক জিল্লুর রহমান ও সদস্য সচিব ফারুক হোসেন দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন। সাতক্ষীরার বড় বাজারে সাতক্ষীরা পৌর বিএনপি ও জেলা ছাত্রদল,নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রদল উপজেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে।
কুষ্টিয়ার পৌর বিএনপি জেলা সদরের বাড়াদি বাজার এলাকায়, মিরপুর উপজেলা বিএনপি ও যুবদল উদ্যোগে বহলবাড়ীয়া এলাকায়,ভেড়ামারা উপজেলা যুবদল বাহাদুরপুর ও পরানখালি বাজার এলাকায় এবং মেহেরপুরেন গাংনী উপজেলা বিএনপি উপজেলা সদরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে।

 

Lab Scan