অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

0

স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর) ॥ যশোরের অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাথী বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর ১২ টার দিকে রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেল ক্রসিং নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাথী বেগম উপজেলার বাঘুটিয়া গ্রামের রকি শেখের স্ত্রী। তিনি ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশন কোলনির মহিরুল ইসলাম বাবলুর মেয়ে। তিনি সকালে বাবার বড়িতে এসেছিলেন।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের পিতা মহিরুল ইসলাম বাবলু জানান, সাথী সকালে বাড়িতে এসে পুত্র আলিফ (২) কে আমাদের কাছে রেখে রাজঘাট বাজার এলাকায় যাওয়ার কথা বলে। পরে তার মোবাইল ফোন থেকে বেলা ১১ টায় আমাকে মুঠোফোনে জানায় আমার বাচ্চাকে দেখে রেখো। এরপর থেকে ওই মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বেলা ১২ টার সময় জানতে পারি বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা করে। আমার মেয়েকে জামাই রকি শেখ বেশ কিছু দিন ঝগড়াঝাঁটি ও মারপিট করে আসছে। এ কারণে সে আত্মহত্যা করেছে।
নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মাসুদ রানা ঘটনা নিশ্চিত করে বলেন, রেললাইন থেকে মরদেহের খন্ডাংশ উদ্ধার করা হয়েছে। যশোর রেল পুলিশ এস আই মো. মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Lab Scan