অনূর্ধ্ব-১৬ ক্রিকেট যশোর ভেন্যুর শেষ খেলাটিও ড্র

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়াং টাইগার অনূর্ধ্ব-১৬ ক্রিকেট প্রতিযোগিতার যশোর ভন্যুর শেষ খেলাটিও ড্র হয়েছে। যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে এই খেলাটি ছিল রাজশাহী ও সিলেট বিভাগের মধ্যে। দুইদিনব্যাপী এই ম্যাচের গতকাল সোমবার শেষ দিনের খেলার নির্ধারিত ৯০ ওভারে ৯ ওভার বাকি থাকতে দুই দলের অধিনায়কের সম্মতিতে ম্যাচটি ড্র ঘোষণা করা হয়। ম্যাচের প্রথম দিন রোববারের খেলা আগের দিনের বৃষ্টির কারণে দেরিতে শুরু হওয়ায় নির্ধারিত ৯০ ওভারের খেলা ৫৪ ওভারে নির্ধারণ করা হয়। এতে রাজশাহী বিভাগ দিন শেষে নির্ধারিত ৫৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করে। দ্বিতীয় দিন ব্যাট করতে নেমে আগের দিনে ১৩১ রানের সাথে ৯৬ রান যোগ করে ৮১ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ফেলে এবং তাদের সংগ্রহ দাঁড়ায় ২২৭ রান। দলের পক্ষে
জুয়েল রানা ৪৬, রাকিবুল ইসলাম ৪৪, ফাহিম হামিম ৪০, রিফাত হোসেন ২৯ এবং ফরিদ-উদ-জামান ২৩ রান সংগ্রহ করেন।
অপরদিকে, সিলেট বিভাগের সঞ্জয় কুমার ৪টি, মাজহারুল ইসলাম ও অনুপ কান্তি ২টি করে এবং আরিফুল ইসলাম ও শওকত আহমেদ ১টি করে উইকেট লাভ করেন। সিলেট বিভাগ তাদের প্রথম ইনিংসে ৫৩ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে শাখাওয়াত আহমেদ ৩৪, সঞ্জয় ব্রাহ্মণ ৩০ এবং সাইদুর রহমান ২৫ রান সংগ্রহ করেন।
অপরদিকে, রাজশাহী বিভাগের আহসানুল হক ৫টি, সজিব আহমেদ ৪টি এবং কামরুল ইসলাম ১টি উইকেট লাভ করে। এদিন নির্ধারিত ৯০ ওভারের মধ্যে ৯ ওভারে খেলা বাকি থাকতে দুই দলের অধিনায়কের সম্মতিতে খেলাটি ড্র ঘোষণা করা হয়। এ খেলায় রাজশাহী বিভাগের আহসানুল হক ৫ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। তার হাতে পুরস্কারটি তুলে দেন যশোর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. সালাহ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাকেক যুগ্ম সম্পাদক এসএ আকসাদ সিদ্দিকী শৈবাল, এবিএম আক্তারুজ্জামান, নির্বাহী সদস্য সোহেল মাসুদ হাসান টিটো প্রমুখ।

ভাগ