অনন্যার সঙ্গে পার্টিতে মজেছেন বিজয়

0

লোকসমাজ ডেস্ক॥ টেবিলের পাশে দাঁড়ানো ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। তার সামনে দাঁড়িয়ে আছেন এক নারী। আবেদনময়ী পোশাক ও পারফেক্ট ফিটনেসে দারুণ লাগছে তাকে। বিজয়ের দিকে তাকিয়ে গল্প করছেন। বিজয়ও দারুণ মজেছে কথায়। কথার ফাঁকে ফাঁকে সফট ড্রিংকসে চুমুক দিচ্ছেন তিনি। মাঝে মধ্যে বিজয়ের চোখে-মুখে খেলে যাচ্ছে হাসির ঝলক
এ অবস্থায় আকস্মিকভাবে ওই নারীর পেছন থেকে একজন ইংরেজিতে প্রশ্ন করেন—‘এই মেয়েটি কে?’ প্রশ্ন শুনেই পেছন ফিরে তাকান ওই নারী। আসলে তিনি অন্য কেউ নন, অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ঘুরে দারুণ ভঙ্গিমায় নেচে উঠেন তিনি। অনন্যা হাত নাড়িয়ে বলেন, ‘হাই।’ ‘লাইগার’ সিনেমার প্রযোজক চার্মি কৌর তার টুইটে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়।
সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর প্রশ্ন উঠেছে, রাশমিকা মান্দানাকে বাদ দিয়ে কি অনন্যার সঙ্গে প্রেম করছেন বিজয়? এ বিষয়ে পিংক ভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, অপূর্বা মেহতার জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন তিনি। মুম্বাইয়ে বসেছিল এই আসর। আর তাতে যোগ দেন অনন্যা পাণ্ডে-বিজয় দেবরকোন্ডা। পার্টির ফাঁকে আড্ডায় মেতে উঠেন এই দুই তারকা।
‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে বিজয়ের। সিনেমাটিতে অনন্যার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা। অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন পুরী জগন্নাথ। আগামী ২৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Lab Scan