সালমান, তুমি আমার ছেলের মতো : ধর্মেন্দ্র

সালমান খান শুধু নিজের লাভার বয় ইমেজ আর অসাধারণ অভিনয় দক্ষতার জন্যই জনপ্রিয় নন, তিনি বন্ধুদের প্রতি দায়িত্ববোধ আর উদারহস্ত হিসেবেও পরিচিত। তবে গত শুক্রবার নিজের প্রিয় নায়ক ধর্মেন্দ্রকে দেখতে গিয়ে খোদ ধর্মেন্দ্রকে বেশ চমকে দেন সাল্লু।
এতে বেজায় খুশি হন আগের দিনের জনপ্রিয় নায়ক ধর্মেন্দ্র।
বলিউডে ইতিহাস সৃষ্টিকারী সিনেমা শোলে-তে দুই চোর জয় আর ভীরুর একজন ছিলেন ধর্মেন্দ্র। অমিতাভ ছিলেন জয়-এর চরিত্রে আর ভীরু চরিত্র ছিলেন ধর্মেন্দ্র। বলিউডের দুই নায়ক সানি দেওল আর ববি দেওল, নায়িকা এষা দেওলের পিতা আর একসময়ের ড্রিম গার্ল হেমা মালিনীর স্বামী ধর্মেন্দ্র এখন অনেকটাই অবসর জীবনযাপন করছেন।
নিজের ফার্ম হাউজে পোষা কুকুর নিয়ে শোলে’র সেই ভীরু
গত শুক্রবার সুপার স্টার সালমান খান ধর্মেন্দ্রর ফার্ম হাউসে গিয়ে হাজির। ধরমজি বিষয়টিতে যারপরনাই পুলকিত। দুই জমানার দুই খ্যাতিমান হিরো জম্পেশ আড্ডা আর মাস্তিতে মেতে উঠতে সময় নেয়নি। আড্ডা চলারত অবস্থায়ই ৮২ বছর বয়সী অশীতিপর বৃদ্ধ ধর্মেন্দ্র ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন তাদের। ছবির ক্যাপশনে ধর্মেন্দ্র লেখেন, সালমানের এই দেখতে আসাটা আমার হৃদয় ছুঁয়ে গেছে।
এরপর লেখেন, তুম সব সময়েই আমার কাছে নিজের ছেলের মতোই আছো সালমান।
সম্প্রতি রিলিজ হওয়া ‘টাইগার জিন্দা হে’ ছবি সুপার-ডুপার হিট। সালমান খান বেজায় খুশি। দর্শকরা বলা যায় টাকার বাণ্ডিল ছুড়ে মারছে, রেকর্ডের পর রেকর্ড ভেঙে লাভের পাল্লা ভারী হচ্ছে সালমানদের। সপ্তাহখানেকের মধ্যেই এই ছবি ২০০ কোটি রুপির মাইল ফলক পেরিয়ে গেছে। এর লক্ষ্য এখন ৩০০ কোটির ক্লাবে অন্তর্ভুক্তি।
ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের মতে, ২০১৭ সালে বাহুবলী ২ এর পর সবচেয়ে বেশি কামাই করনেওয়ালা ছবি হবে টাইগার জিন্দা হ্যায়।

ভাগ