মোদির সাফল্যগাথার দারুণ ভক্ত কঙ্গনা

অভিনেত্রী হিসেবে ইতিমধ্যে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করেছেন তিনি। নিজেকে ভাবেন একজন জাতীয়তাবাদী। এবং মনে করেন তাঁর নিজের উন্নতি এবং পুরো ভাবতবর্ষের উন্নতি আলাদা কিছু নয়, এটি সমান্তরাল। প্রথমটি ঘটলে দ্বিতীয়টি স্বাভাবিকভাবেই ঘটবে। তিনি আরো বলেন, আমার কোনো ধর্ম নেই, আমি শুধু এটুকুই জানি, আমি একজন ভারতীয়।
হ্যাঁ, এ কথাগুলো বলছেন ‘সিমরান’ তারকা কঙ্গনা রানাউত।
নিউজ১৮ রাইজিং ইন্ডিয়া সামিটে এই তারকা আরো বলেন, একজন নবীন হিসেবে আমি আমার উন্নতি কামনা করি। আর এ কথা মনে করি, যতদিন আমার উন্নতি না হয়, পুরো ভারতের উন্নতি হবে না। আমি ভারতে জন্মেছি এবং এটাই আমার আমার একমাত্র পরিচয়। এ ছাড়া আমার আর কোনো পরিচয় নেই।
কঙ্গনা আরো বলেন, আমি আমার দেশকে ভালোবাসি এবং আমি একজন জাতীয়তাবাদী। এ কথা বলতে বা বুঝতে আমার কোনো সমস্যা নেই। আপনি এ সম্পর্কে কী বোঝেন সেটা আগে বুঝে নিন। তারপর দেশকে ভালোবাসুন এবং একজন জাতীয়তাবাদী হোন।
নরেন্দ্র মোদির ‘ভক্ত’ এই অভিনেত্রী ভারতের প্রধানমন্ত্রী সম্পর্কে বলেন, আমি তাঁর সাফল্যগাধার ভীষণ ভক্ত। একজন নবীন হিসেবে আমি মনে করি আমাদের সবারই একজন আদর্শ বা রোল মডেল থাকা প্রয়োজন। আর এ কথা সবাই স্বীকার করবেন, নবীন-প্রবীণ সবার জন্যই নরেন্দ্র মোদি একজন রোল মডেল। আমিও তাঁকে আমার আদর্শ মনে করি।
সূত্র : ডিএনএ

ভাগ