তরুণ মুন্সীর গানের মডেল মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মিতু

একদিকে কথামালা সাজিয়ে নিত্য নতুন গান লিখছেন। অন্যদিকে সেই কথামালায় সুর তুলছেন। তার লেখা ও সুরে সাম্প্রতিক সময়ে বেশ কিছু গান প্রকাশ হয়েছে। পাশাপাশি গানে কণ্ঠও দিচ্ছেন তরুণ মুন্সী।
তাঁর কণ্ঠে- স্বার্থপর, আনলাকি থার্টিন, অবনী বাড়ি আছো?, ‘কিছু কিছু নাম্বার থেকে’ ‘মনের আশায়’, ‘চাইলে তুমি, ‘আশা নামের একটা পাখি’, ‘কারো কাছে’, ‘মনের মানুষ’ ইত্যাদি রোমান্টিক এবং স্যাড রোমান্টিক ধারার রক, হার্ড রক, মেলো রক গানগুলো এখনো রয়েছে শ্রোতাদের ভাবনার বারান্দায়। এবার দর্শক-শ্রোতাদের হৃদয়ে দোলা দিয়ে যেতে নতুন গান এবং গানের ভিডিও নিয়ে আসছেন তরুন মুন্সী। ‘বলিনি কিছুই’ শিরোনামের গানটি লিখেছেন, সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন তরুণ নিজেই। সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী এবং তানবীর দাউদ রনি। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।
ধামরাই এর বিভিন্ন মনোরম লোকেশনে ২ দিন চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ইমরাউল রাফাত (মোশন রক এন্টারটেইনমেন্ট) । এতে মডেল হিসেবে দেখা যাবে মনোজ কুমার ও জাহানারা মিতুকে।
গানটি প্রসঙ্গে তরুণ মুন্সী বলেন, এই গানটির মাধ্যমে নতুন ডাইমেনশনে আমাকে চিনবেন শ্রোতারা। ভালোবাসা সকল শ্রোতার জন্য। যাদের জন্য আজও গান গাওয়ার সাহস করি। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে জানা যায়, ১৯ মার্চ সোমবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘বলিনি কিছুই’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়ন্ডার মিউজিকে।

ভাগ