খুলনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো॥ খুলনায় সাইদুর রহমান হাওলাদার (২৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুর সোয়া ১২ টার দিকে নগরীর জোড়াগেট পেট্রোল পাম্পের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ জানায়, যুবলীগ কর্মী সাইদুর রহমান জোড়াগেটস্থ একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় ৩/৪ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অজিত কুমার দাস বলেন, ৪/৫ জন দুর্বৃত্ত জোড়াগেট পেট্রোল পাম্পের সামনে সাইদুরকে কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান। মাদক কেনাবেচা সংক্রান্ত শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, নিহত সাইদ নগরীর ৭ নং ঘাট এলাকার বাসিন্দা সেলিম হাওলাদারের ছেলে। মাদক সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান। সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস বলেন, সাইদকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরাই কুপিয়ে হত্যা করেছে। তিনি যুবলীগের রাজনীতির সাথে জড়িত। উল্লেখ্য, এর আগে শনিবার নগরীর আমতলা এলাকার নর্থখাল ব্যাংক রোডে হারুনুর রশিদ সুমন নামে অপর এক যুবলীগ কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়।

ভাগ